ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রিকশাচালক হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
রিকশাচালক হত্যা মামলার আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে আব্দুল কুদ্দুস ওরফে বুদ্দুকে (৪০) নামে এক রিকশাচালক হত্যার মামলার প্রধান আসামি মো. শিমুলকে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) তাকে আদালতে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার (১১ মার্চ) রাতে তাকে ঢাকার সাভার থেকে গ্রেফতার করা হয়। শিমুল নাটোর জেলার সিংড়া থানার মাঠগ্রামের আব্দুল সাত্তার মিয়ার ছেলে ও ফতুল্লা থানার কাশিপুর হোসনি নগরের বাবুল মিয়ার ভাড়াটিয়া।

এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ুন বাংলানিউজকে জানান, গ্রেফতার শিমুল কাশিপুর হোসনি নগরস্থ ইউসুফের রিকশার গ্যারেজে মিস্ত্রি হিসেবে কাজ করতেন। অপরদিকে বুদ্দু একই গ্যারেজের রিকশাচালক ছিলেন। তাদের দুজনের গ্রামের বাড়ি একই এলাকায় এবং তারা সপরিবারে কাশিপুর এলাকায় ভাড়ায় বসবাস করতেন। গত ২ জানুয়ারি বিকেল সাড়ে চারটার দিকে রিকশাচালক বুদ্দুর সঙ্গে শিমুলের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে বুদ্দুকে গুরুতর আহত করেন শিমুল।

তিনি জানান, বুদ্দুর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত ৩ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা হুমায়ুন আরও জানান, এ ঘটনায় নিহত বুদ্দুর স্ত্রী মোহেলা খাতুন বাদী হয়ে শিমুলকে আসামি করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পরপর শিমুল আত্মগোপনে চলে যান। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে সাভার থেকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।