ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
বাগেরহাটে জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে হত্যা

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে কামাল হোসেন (২৬) নামে এক বিড়ি শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে তার আপন চাচাতো ভাই।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার দাড়িয়ালা এলাকায় বাড়ির সামনে বল্লম দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। কামাল দাড়িয়ালা গ্রামের আব্দুল মান্নান মোল্লার ছেলে এবং স্থানীয় সোনালী বিড়ি ফ্যাক্টরির শ্রমিক।

কামালের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৌমেন দাস বাংলানিউজকে বলেন, দুপুরে ফ্যাক্টরি থেকে বাড়িতে আসেন কামাল। এ সময় তার চাচাতো ভাই আজিজ মোল্লা ও আজিজ মোল্লার অন্য ভাইয়েরা তার ওপর বল্লম দিয়ে হামলা চালায়। এতে কামাল গুরুত্বর আহত হন। কামালকে বাঁচাতে গিয়ে স্থানীয় সফিক মোল্লা ও হাসান মোল্লা নামে দুজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে ওই এলাকা শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।