ঢাকা, সোমবার, ১৪ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শ্রীপুরে ট্রাকচাপায় এক ব্যক্তি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
শ্রীপুরে ট্রাকচাপায় এক ব্যক্তি নিহত

মাগুরা: মাগুরা শ্রীপুরে ট্রাকচাপায় দিগ্বিজয় বিশ্বাস (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার ৩ নম্বর শ্রীকোল ইউনিয়নের খামারপাড়া গ্রামের তালতলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দিগ্বিজয় বিশ্বাস ওই ইউনিয়নের মালোপাড়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় ব্যাটারিচালিত ভ্যানচালক ছিলেন।  

স্থানীয় যুবক দীপক বিশ্বাস জানান, নিহত দিগ্বিজয় বিশ্বাস তালতলা মোড়ে ভ্যান নিয়ে দাঁড়িয়ে ছিলেন। পাশেই একটি ট্রাক দাঁড় করানো ছিল। ট্রাকটির চালক ও তার সহযোগী (হেলপার) পাশের চায়ের দোকানে বসে ছিলেন। হঠাৎ তালতলা মোড়ের শরিফুল মণ্ডল নামে একজন ভ্যান ও ব্যাটারি মেকানিক ট্রাকটিতে উঠে স্টার্ট করে চালাতে শুরু করেন। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দিগ্বিজয় বিশ্বাসকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ ও শ্রীপুর ফায়ার স্টেশনের কর্মীরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাকটির চালক ও হেলপার এবং যিনি চালাচ্ছিলেন সেই শরিফুল সবাই পলাতক রয়েছেন। ট্রাকটি আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য দিগ্বিজয় বিশ্বাসের মরদেহ মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।