ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর গোপন বিয়ে! ১৫ দিন পর মারা গেলেন প্রথম স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
স্ত্রীর গোপন বিয়ে! ১৫ দিন পর মারা গেলেন প্রথম স্বামী মলমগীরের বাড়িতে গ্রামবাসীর ভিড়।

রাজবাড়ী: রাজবাড়ীতে ইউপি সদস্য মোশারফ হোসোন মলমগীরকে তালাক না দিয়েই স্ত্রী যুঁথী ইসলাম (২৬) গোপনে বিয়ে করেছেন বলে অভিযোগ উঠেছে।

এতদিন বিষয়টি সবার অজানা ছিল।

যুঁথীর দ্বিতীয় বিয়ের ১৫ দিন পর তার প্রথম স্বামী মলমগীরের মৃত্যু হয়। এ মৃত্যু ঘিরে এখন মলমগীরের পরিবারে দানা বেঁধেছে সন্দেহ।  

শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় দ্বিতীয় স্বামী আরিফ শেখ (২৯) যুঁথীর সঙ্গে দেখা করতে মলমগীরের বাড়ি সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা গ্রামে যান। সেখানে গ্রামবাসীর সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায় চাঞ্চল্যকর এ তথ্য বের হয়ে আসে।  

গ্রামবাসী ও পরিবারের সদস্যরা তাদের আটক রেখে ইউপি চেয়ারম্যান ও সদর থানায় খবর দেয়। এ সময় উপস্থিত সবার সামনে আরিফ ও যুঁথী জানান, তারা আদালতের মাধ্যমে বিয়ে করেছেন চলতি বছরের ২২ ফেব্রুয়ারি। আর মলমগীর মেম্বর মারা যান একই বছরের ১৪ মার্চ।

এ বিষয়ে মলমগীরের ভাই নজরুল ইসলাম জানান, তার ভাই সুস্থ ছিলেন। হঠাৎ করে কেন মারা গেলেন? তা বুঝতে পারছিলেন না। তখন ভাবির কথা বিশ্বাস করেছিলেন। এখন সন্দেহ হচ্ছে তার ভাইকে কৌশলে হত্যা করা হয়েছে।
বোন আলেয়া জামান জানান, যে নারী স্বামী ও মাছুম দুটি শিশু রেখে গোপনে বিয়ে করতে পারেন, তিনি সবই করতে পারেন। কীভাবে দ্বিতীয় বিয়ে করে তার প্রথম স্বামীর সঙ্গে সংসার চালিয়ে যাচ্ছিলেন? কয়েকদিন পরে তার ভাইয়ের মৃত্যু। এ মৃত্যু মেনে নেওয়া যায় না।

দাদশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়েরম্যান দেলোয়ার শেখ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পরিষদের গ্রাম পুলিশ পাঠিয়েছিলেন অপ্রীতিকর ঘটনা এড়ানোর  জন্য। এ ঘটনায় মৃত মলমগীরের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ আরিফ ও যুঁথীকে  আটক করে সদর থানায় নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।