ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সন্ত্রাসীকে কুপিয়ে হত্যার পর মাটিতে পুঁতে রাখা হয় লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
সন্ত্রাসীকে কুপিয়ে হত্যার পর মাটিতে পুঁতে রাখা হয় লাশ

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় আরিফুল ইসলাম হিটলু (৩৮) নামে এক সন্ত্রাসীকে কুপিয়ে হত্যার পর মরদেহটি মাটিতে পুঁতে রেখেছিল গ্রামবাসী।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের টাইরপাড়া এলাকার একটি কবরস্থান থেকে হিটলুর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

 

এর আগে, শনিবার (১৬ এপ্রিল) রাতে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামে জুয়া খেলা নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ডটি সংঘটিত হয়।

নিহত হিটলু বগুড়া ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে। তার নামে ধুনট থানায় ৮টি মামলা রয়েছে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি জেল থেকে জামিনে ছাড়া পেয়ে ধুনট ও শাজাহানপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় প্রায় এক মাস ধরে জুয়ার আসর চালিয়ে আসছিলেন হিটলু। শনিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সেখানে জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে বেড়েরবাড়ি গ্রামের আব্দুল মালেক নামে এক যুবককে কুপিয়ে আহত করেন হিটলু। এ খবর গ্রামে পৌঁছালে বেড়েরবাড়ি গ্রামের শতাধিক লোক জুয়ার আসরে হামলা করে। এসময় হামলাকারীরা সেখান থেকে হিটলুকে ধরে নিয়ে যায়। এরপর বেড়েরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেন তাকে। সেখান থেকে মরদেহ অজ্ঞাত স্থানে নিয়ে লুকিয়ে রাখে গ্রামবাসী।

এদিকে খবর পেয়ে রাতেই ধুনট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় মরদেহ সন্ধান শুরু করে। একপর্যায়ে আজ দুপুর ১২টার দিকে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের টাইরপাড়া এলাকার একটি কবরস্থান থেকে হিটলুর মরদেহ উদ্ধার করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, হিটলুর নামে ধুনট থানায় মাদক, পুলিশের ওপর হামলা, জুয়া খেলাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৮টি মামলা রয়েছে। মাস তিনেক আগে হিটলু জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফেরেন। এরপর আবারও শাজাহানপুর থানা এলাকায় জুয়া চালানোসহ বিভিন্ন অপকর্মে জড়িত হয়ে পড়েন।

তিনি বলেন, জুয়া খেলা নিয়ে বিরোধের জেরে হিটলুকে কুপিয়ে হত্যার পর মরদেহ গুম করা হয়। প্রায় ১৪ ঘণ্টা অভিযান চালিয়ে শাজাহানপুর উপজেলার টাইরপাড়া এলাকার একটি কবরস্থান থেকে হিটলুর মরদেহটি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।