ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে লেগুনার হেলপারকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
যাত্রাবাড়ীতে লেগুনার হেলপারকে কুপিয়ে হত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ধোলাইপাড়ে ছুরিকাঘাতে আকাশ (২২) নামে এক লেগুনা হেলপারের মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) ভোর সাড়ে চারটার দিকে ধোলাইপাড় কবরস্থান রোড মসজিদের সামনের রাস্তায় এই ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন সকাল ১০টায় সেখানে তার মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মাসুদুল হক জানান, খবর পেয়ে ভোরে কবরস্থান রোড মসজিদের সামনের রাস্তায় আহত অবস্থায় তাকে পাওয়া যায়। তখন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, তার শরীর বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তবে কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আশাকের বাবা শামসুদ্দিন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার পদ্মারচর গ্রামে। যাত্রাবাড়ী মুরাদপুর এলাকায় থাকেন। তবে আকাশ তাদের সঙ্গে তেমন যোগাযোগ রাখত না। সে লেগুনা স্ট্যান্ডেই বেশিরভাগ থাকতো। কিভাবে ঘটনা ঘটেছে তা তারা জানেন নাহ তিনি।

এদিকে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।