ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাবেক স্ত্রীর ১১টি মহিষ চুরি করলো স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
সাবেক স্ত্রীর ১১টি মহিষ চুরি করলো স্বামী

বরগুনা: বরগুনার তালতলীতে লাক্রোন (৪৫) নামে এক রাখাইন নারীর ১১টি মহিষ চুরি হয়ে গেছে। চুরির অভিযোগ উঠেছে তার সাবেক স্বামী অংচান (৫০), ম্যথুজ (৪৭) ও নুরু আলম (৪০) নামে তিন ব্যক্তির বিরুদ্ধে।

সোমবার (১৮ এপ্রিল) সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন ওই মহিষের মালিক রাখাইন নারী লাক্রোন তালুকদার।  

অভিযোগ সূত্রে জানা যায়,  প্রায় ২২ বছর আগে তালতলী পাড়ার লাক্রোন তালুকদারের সঙ্গে পারিবারিকভাবে একই এলাকার মৃত চথ অংয়ের ছেলে অংচানের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর অংচান বিভিন্ন নারীসহ জুয়ার নেশায় আসক্ত থাকায় ১৬ বছর আগেই তালাক দেন লাক্রোন। এরপর থেকেই লাক্রোনকে বিভিন্ন সময়ে হুমকি দিতেন অংচান। এর জের ধরে গত ১৫ এপ্রিল লাক্রোনের ১১টি মহিষ মাঠে ঘাস খাওয়ানো অবস্থায় চুরি হয়ে যায়। চুরি করা মহিষগুলো পাশ্ববর্তী কলাপাড়া উপজেলায় সাড়ে ৬ লাখ টাকায় বিক্রি করেন তাঁরা।

রাখাইন নারী লাক্রোন তালুকদার বাংলানিউজকে বলেন, আমার সাবেক স্বামী পূর্ব শত্রুতার জের ধরে আমার ১১টি মহিষ চুরি করে নিয়ে গেছে। ১১টি মহিষের দাম প্রায় ৩০ লাখ টাকা কিন্তু আমার সাবেক স্বামী সাড়ে ৬ লাখ টাকায় বিক্রি করে দিয়েছে। আমি মহিষগুলো উদ্ধারের দাবি করছি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওত হোসেন তপু বাংলানিউজকে বলেন, এ বিষয় আমরা কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।