ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোবাইল চুরি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
মোবাইল চুরি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৭

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে মোবাইল ফোন চুরি নিয়ে সংঘর্ষে দু’পক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মোবাইল মালিক স্কুলছাত্রী স্বপ্না আক্তার (১৫), তার মামা রবিউল ইসলাম হাওলাদার (৩৫), মা সাগরিকা বেগম (৪৫), জুয়েল (১৫), শাহানা বেগম (৩২)। অন্য পক্ষের আলমগীর হোসেন মাঝি (২৮) ও বোন শেফালী বেগম (৪০)। তাদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মোবাইল ফোনের মালিক স্বপ্না খানমের বাড়ি উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের জয়পুর গ্রামে। তিনি বুইচাকাঠীতে তার মামার বাড়ি থেকে উপজেলা বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশোনা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আলমগীর হোসেন মাঝি বাংলানিউজকে জানান, তাদের বাড়ির উপরের আত্মীয় স্বপ্না আক্তরের একটি স্মার্ট ফোন গত ৩ দিন আগে ঘর থেকে হারানো যায়। ফোনটি নিয়ে বিভিন্ন সময় তার (আলমগীর) বোন শেফালী বেগমসহ মেয়েকে ওই ফোন চুরির অপবাদ দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বপ্নার মামা জিয়ারুলের নেতৃত্বে ৫-৬ জনে মিলে ভাই আমাদের ওপর হামলা করে।

ফোনের মালিক স্কুলছাত্রী স্বপ্না খানম জানায়, তার মামার ঘর থেকে ৩ দিন আগে সকালে তার ব্যবহৃত মোবাইলটি চুরি হয়ে যায়। এ নিয়ে বিভিন্ন স্থানে ফকিরের কাছে গণনা করাতে গেলে সেসব স্থান থেকে ফোনটি চুরির বিষয় আলমগীর মাঝির পরিবারে সদস্যদের নাম উঠে আসে। এ বিষয়ে তাদের জিজ্ঞাসা করলে তারা আমাদের ওপর হামলা করে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।