ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

২ টাকায় ইফতার দিল দি হেল্পিং উইং

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
২ টাকায় ইফতার দিল দি হেল্পিং উইং ছিন্নমূল শিশুদের ২ টাকা ইফতার তুলে দিচ্ছেন ইউএনও নজরুল। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: অসহায় মানুষের পাশে দাঁড়াতে একদল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের সমন্বয়ে গড়ে উঠেছে শ্রীমঙ্গলে "দি হেল্পিং উইং" নামে একটি সামাজিক সংগঠন। গত বছর রমজান মাস থেকে ছিন্নমূল মানুষদের ২ টাকায় শুভেচ্ছা মূল্যের বিনিময়ে ইফতার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এর যাত্রা শুরু করে।

এ বছর প্রথম রমজান থেকে ২১ রমজান পর্যন্ত এভাবেই ২ টাকার বিনিময়ে ইফতার বিতরণ করে আসছে এই সংগঠনের সদস্যরা।

শনিবার (২৩ এপ্রিল) বিকেলে রেল স্টেশন এলাকায় এ সংগঠনের উদ্যোগে দুই শতাধিক অসহায় দরিদ্র লোকজনের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন।

আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন।

এই সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ওই সংগঠনের কোঅর্ডিনেটর ফারহান হোসেন চৌধুরী আরিয়ান, সদস্য রিমু চৌধুরী, শেখ তাহনিম, সামিন করিম,ফরহাদ সানি, রাকান মোহাম্মদ, তাসনীম চৌধুরী, ওয়াসিফ আহমেদ, নাইয়াব হোসেন, হাসনাতুল ইসলাম, বিজয় চৌধুরী, রকিব মিয়া, সৌমিত্র দাস, অর্নব দেব, অনির্বাণ রায়, আফরান হোসেন, সৃজা বিশ্বাস ও তাসনিয়া নাজরীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ