ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পিকআপভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, ২ কিশোর নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
পিকআপভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, ২ কিশোর নিহত প্রতীকী ছবি

সিলেট: সিলেটের জৈন্তাপুর উপজেলার আলুবাগান এলাকায় পিকআপভ্যানের পেছনে ট্রাকের ধাক্কায় দুই কিশোর নিহত হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) বিকেলে সিলেট-তামাবিল আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বাসিন্দা রুপস মিয়ার ছেলে রুহেল মিয়া ও সিলেটের গোয়াইনঘাট উপজেলার লাখেরপাড় গ্রামের সুহেল মিয়া। রুহেল ও সুহেল উভয়ে সিলেটে ভাঙাড়ি দোকানে কাজ করতো বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ভাঙাড়ি মালামাল ভর্তি একটি পিকআপভ্যান জাফলংয়ের দিকে যাচ্ছিল। রুহেল ও সুহেল ভাঙাড়ি মালামালের ওপর বসে ছিল। পিকআপভ্যানটি জৈন্তাপুর আলুবাগান এলাকায় এলে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে পড়ে যায়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে পিকআপভ্যানে থাকা ওই দুই কিশোরকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। তাৎক্ষণিকভাবে তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

সিলেটের তামাবিল হাইওয়ে পুলিশের পরিদর্শক মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে পিকআপভ্যানটি জব্দ করলেও চালক পালিয়েছে। ঘাতক ট্রাক চালকটিও ঘটনাস্থল থেকে পালিয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৭৩৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ