ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিলেট নগরী থেকে দুই স্কুলছাত্রী নিখোঁজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
সিলেট নগরী থেকে দুই স্কুলছাত্রী নিখোঁজ

সিলেট: সিলেটে শাহী শাহনূর (১৪) ও সামিনা আক্তার (১৪) নামে দুই স্কুলছাত্রী নিখোঁজ রয়েছেন। উপশহর শাহিন স্কুলের সামনে থেকে তারা নিখোঁজ হয়েছেন।

এ ঘটনায় শনিবার (২৩ এপ্রিল) উভয় ছাত্রীর পরিবারের পক্ষ থেকে নগরের শাহপরাণ (রহ.) থানায় সাধারণ ডায়েরি (নং-১১৪৪ এবং ১১৪৫) রেকর্ড করা হয়েছে।

নিখোঁজ ছাত্রীরা হলো- শিবগঞ্জ লামাপাড়া এলাকার মো. আব্দুস সাত্তারের মেয়ে মোছা. শাহী শাহনূর ও পার্শ্ববর্তী সেনপাড়ার আখলাক চৌধুরীর মেয়ে মোছা. সামিনা আক্তার। নিখোঁজ দুই কিশোরী উপশহর শাহীন স্কুল শিবগঞ্জ শাখার সপ্তম শ্রেণির ছাত্রী।

শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার বেলা ২টার দিকে দুই কিশোরীকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকতে দেখেছেন স্থানীয়রা। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছেন। পরে রাতে থানায় পৃথক দু’টি সাধারণ ডায়েরি করা হয়েছে।  

তিনি বলেন, ঘটনাস্থলের পাশের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা গেছে, নিখোঁজের আগে ওই দুই কিশোরী একে অন্যের সঙ্গে গল্প করছিলেন। এরপর থেকে তারা নিখোঁজ। আমরা তাদের খোঁজে বিভিন্ন প্রক্রিয়া অবলম্বন করছি।

সাধারণ ডায়েরির তথ্যমতে, এদিন (শনিবার) নিখোঁজ দুইজন ছাত্রী শাহনূর ও সামিনা দুপুর দেড়টার দিকে বাসায় ফেরার কথা ছিল। কিন্তু তারা বাসায় ফিরেনি।

ফলে উভয়ের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ স্কুল ছাত্রীর কোনো খোঁজ পেলে মো. আব্দুস সত্তার- ০১৭১২-৬৩০৪৮৩ এবং ইয়াছমিন ০১৩০৬ ৬০৭৩০৫ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এনইউ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ