ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
ফতুল্লায় গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় গণধর্ষণ মামলার আসামি মিনু রাসেলকে (৪০) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে র‍্যাব-১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার এ কে এম মুনিরুল আলমের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ১৪ এপ্রিল ফতুল্লা থানার দেওভোগ এলাকায় ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণের শিকার হয়। পরে ভিকটিমের মা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। ২৫ এপ্রিল দুপুরে অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার অন্যতম আসামি ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার আশরাফ আলীর ছেলে মিনু রাসেলকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, ভিকটিম তার মায়ের সঙ্গে দেওভোগ এলাকায় বসবাস করে। গত ১৩ এপ্রিল ভিকটিম তার নিজ বাসা থেকে পাশের দেওভোগ আদর্শনগর এলাকায় নানির বাসায় বেড়াতে যায়। অতপর ১৪ এপ্রিল সাহরির সময় নানির সঙ্গে নিজ বাসায় ফেরার পথে রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে গ্রেফতার মিনু রাসেলের পরামর্শে মামলার অপর দুই আসামি রিফাত (২০) ও সিফাত (২২) ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে মিনু রাসেলের বাসায় নিয়ে যান। এ সময় ভিকটিমের নানি বাধা দিলে তাকে মারধর করে রাস্তায় ফেলে যায়। গ্রেফতার রাসেল এবং অপর দুই আসামি মিলে ভিকটিমকে চার দিন আটকে রেখে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে।

গত ১৭ এপ্রিল ফতুল্লা থানা পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত মো. রিফাতকে গ্রেফতার করে এবং তার দেওয়া তথ্য অনুযায়ী ভিকটিমকে মিনু রাসেলের বাসা থেকে উদ্ধার করা হয়। এ সময় রাসেল ও অপর আসামি সিফাত কৌশলে পালিয়ে যান। ২৫ এপ্রিল মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানা এলাকা থেকে মিনু রাসেলকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতার রাসেলের বিরুদ্ধে মাদক ও হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে এবং তিনি নারায়ণগঞ্জ সদর থানার হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। মামলার অপর পলাতক আসামি সিফাতকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং গ্রেফতার মিনু রাসেলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।