ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

করোনা মহামারির সময় কেউ না খেয়ে থাকেনি: পররাষ্ট্রমন্ত্রী  

সিনিয়র করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
করোনা মহামারির সময় কেউ না খেয়ে থাকেনি: পররাষ্ট্রমন্ত্রী
  ইফতার মাহফিলে মোনাজাত করছেন মন্ত্রী

সিলেট: করোনা মহামারির সময় কেউ দেশের একজন মানুষও না খেয়ে থাকেনি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলা করেও দেশের অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত রাখায় প্রধানমন্ত্রী বিশ্বের অনেক দেশ ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রশংসা অর্জন করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দেশের মানুষের কাছে খাবার পৌঁছে দিয়েছি। করোনা মহামারির সময় একজন মানুষও না খেয়ে থাকেনি।  
 
বুধবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় নগরের দক্ষিণ সুরমা কুশিয়ারা কনভেনশন হলে সিলেট মেট্রোপলিটন ও সিলেট জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।
 
জেলা ও মেট্রো পুলিশের আয়োজনে ইফতার মাহফিল রাজনীতিবিদ, সরকারি-বেসরকারি কর্মকর্তা, সাংবাদিক, সামাকিজ সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মিলন মেলায় পরিণত হয়।  
 
এসময় উপস্থিত ছিলেন-সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট ও জালালাবাদ সেনানিবাসের মেজর জেনারেল হামিদুল হক, পিএসসি জেনারেল অফিসার কমান্ডিং ১৭ পদাতিক ডিভিশন, এরিয়া কমান্ডার সিলেট এরিয়া ও মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী, বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন, ভারতীয় কমিশন সিলেটের সহকারী হাই-কমিশনার নিরাজ কুমার জয়সওয়াল, মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেনসহ অনেকে।
 
বাংলাদেশ সময়: ০৮৩১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এনইউ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।