ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধরলা সেতুর পাশে মিলল ব্যবসায়ীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, মে ২, ২০২২
ধরলা সেতুর পাশে মিলল ব্যবসায়ীর মরদেহ মরদেগ দেখতে উৎসুক মানুষের ভিড়। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রাম শহর লাগোয়া ধরলা সেতুর পূর্ব প্রান্তের বাঁধ সংলগ্ন নদী থেকে জিয়াউল হক (৩২) নামে এক ব্যবসায়ী মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (০২ মে) দুপুর একটার দিকে ধরলা নদীর বন্যা নিয়ন্ত্রণ বাঁধ সংলগ্ন এলাকা থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

মৃত জিয়াউল হক ভুরুঙ্গামারী উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের খামার আন্ধারীঝাড় গ্রামের মৃত বাহাদুর মণ্ডলের ছেলে এবং পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী।
 
স্থানীয় সূত্রে জানায়, আজ সকালে পথচারীরা ধরলা সেতুর পূর্ব প্রান্তের নদী সংলগ্ন বন্যা নিয়ন্ত্রণ বাঁধ এলাকায় যুবকের মরদেহটি দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাঈদ বাবলা জানান, জিয়াউল রোববার (১ মে) বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তার সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হলেও খোঁজ মেলেনি। নিহত যুবকের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পরবর্তী তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, মে ০২, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।