ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

উজিরপুরে করাতকল শ্রমিকের ঝুলন্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মে ৪, ২০২২
উজিরপুরে করাতকল শ্রমিকের ঝুলন্ত মরদেহ

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা গ্রামে করাতকলের শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ক‌রে‌ছে থানা পু‌লিশ। নিহত সোহাগ হাওলাদার (৩৪) পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলার ইলুহার গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছে‌লে।

স্থানীয়রা জানান, সোহাগ হাওলাদার ধামুরা গ্রামের সিরাজ খানের করাতকলে শ্রমিকের কাজ করতেন। এ কারণে স্ত্রী ও তিন সন্তান নিয়ে তিনি ওই গ্রামের দেলোয়ার খানের বাড়িতে ভাড়ায় থাকতেন।  

স্ত্রী রুমা বেগম জানান, মঙ্গলবার (০৩ মে) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সাংসারিক নানা বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় রাগে তিনি ঘরের হাঁড়িতে থাকা সব খাবার বাইরে ফেলে দেন। একপর্যায়ে তিনি হাতে থাকা মোবাইলফোন আছাড় মেরে ভেঙে ফেলেন। এ সময় তার বড় ছেলে মারুফ হাওলাদার (১৫) মায়ের পক্ষ নিয়ে কথা বলায় ক্ষিপ্ত হয়ে সোহাগ ছেলের কানে কামড় দেন। এতে ছেলেটির কানে ক্ষত হয়।

এরপর তিনি একটি টর্চলাইট ও স্ত্রীর একটি ওড়না নিয়ে ঘর থেকে বের হয়ে যানে। বুধবার সকালে ঘুম থেকে জেগে প্রতিবেশীরা বসতঘরের পাশের একটি আমগাছের ডালে তার মৃতদেহ ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেন। উজিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মে ০৪, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।