ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শখের কবুতরের জন্য প্রাণ গেল স্কুলছাত্রের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, মে ১০, ২০২২
শখের কবুতরের জন্য প্রাণ গেল স্কুলছাত্রের

রাজশাহী: কবুতর ধরতে গিয়ে রাজশাহীর বাঘায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিবেক কুমার নামে ১৩ বছরের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১০ মে) দুপুরে উপজেলা আড়ানী পৌরসভার মাস্টারপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

বিবেক কুমার আড়ানী পৌর মাছ বাজার এলাকার সুবাস কুমারের ছেলে এবং আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

পরিবারের লোকজন জানান, বিবেক নিজ বাড়িতে দীর্ঘদিন থেকে শখের বশে কবুতর পালন করে। তার কবুতরগুলো সকালে খাঁচা থেকে ছেড়ে দেয়। দুপুরে দুইটি কবুতর পাচ্ছিল না।

খোঁজাখুঁজির এক পর্যায়ে আড়ানী পৌর বাজারের পূর্ব পাশে আড়ানী মাস্টারপাড়া এলাকায় আপেল মাহমুদের বাড়ির পাশে বিদ্যুতের তারে সে তার শখের কবুতরকে বসে থাকতে দেখে। পরে বিবেক আপেলদের বাড়ির ছাদে উঠে বিদ্যুতের তারে বসা কবুতর ধরতে যায়। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাস্তায় পড়ে যায় এবং তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যান।

জানতে চাইলে রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ঘটনার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। তবে পরিবারের কেনো অভিযোগ না থাকায় তার মরদেহ দাফন করারে অনুমতি দেওয়া হয়েছে। তবে এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান রাজশাহীর বাঘা থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ১০, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।