ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে সেপটিক ট্যাংকে নেমে ২ ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মে ১৭, ২০২২
চাঁদপুরে সেপটিক ট্যাংকে নেমে ২ ভাইয়ের মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে সেন্টারিং খুলতে গিয়ে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে হাজীগঞ্জ বাজারের হকার্স মার্কেটে বারেক হাজীর নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার সুখানদিঘি গ্রামের মো. সাজেমান আলীর ছেলে রাব্বানি (৩৮) ও তার ছোট ভাই মোহন (২২)।

স্থানীয় বাসিন্দা আরাফাত হোসেন বাংলানিউজকে বলেন, সকাল সাড়ে ৯টার সময় মোহন নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক এর ভেতরে সেন্টারিং খোলার জন্য নামে। এরপর তার কোনো সাড়া শব্দ না পেয়ে তার ভাই ওই বিল্ডিংয়ের কন্ট্রাক্টর রাব্বানিকে ফোন করা হয়। রাব্বানি এসে ভাইকে তোলার জন্য ট্যাংকের ভেতরে নামেন। এরপর তারও কোনো সাড়া শব্দ না পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন করা হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুই ভাইকে সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের উভয়ের ইসিজি করার পর হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা নঈম তাদের মৃত ঘোষণা করেন। পরে দুজনের মরদেহ হাজীগঞ্জ নিয়ে আসা হয়।

নিহতদের ছোট ভাই কাফি (২০) বলেন, বড় ভাই রাব্বানি ২০ থেকে ২৫ বছর ধরে হাজীগঞ্জে বিভিন্ন বিল্ডিংয়ের ঠিকাদার হিসেবে কাজ করতেন। আমি ও মেঝো ভাই মোহন তার সঙ্গে বিভিন্ন সেন্টারিংয়ের কাজ করি। হঠাৎ এমন দুর্ঘটনায় আমাদের পরিবারটি পথে বসে গেল।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বাংলানিউজকে বলেন, দুই ভাইয়ের মরদেহ থানায় আনা হয়েছে। আমরা ময়নাতদন্তের পক্ষে রয়েছি। পরিবার থেকে সিদ্ধান্ত দিলে বাকি আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।