ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে প্রাণ হারালেন ফাতেমা-আব্দুল্লাহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, মে ২০, ২০২২
শিক্ষক নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে প্রাণ হারালেন ফাতেমা-আব্দুল্লাহ

চাঁদপুর: চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বালুবাহী ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার্থী নিহত হয়েছেন। এছাড়া অটোরিকশার আরও দুই যাত্রী আহত হন।

শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টার দিকে আঞ্চলিক সড়কের ঘোষেরহাটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার মাহবুবুল আলমের মেয়ে ফাতেমা আলম (২৪) ও একই উপজেলার ৪ নম্বর কালচোঁ ইউনিয়নের হোসেন পাটওয়ারীর ছেলে মো. আব্দুল্লাহ (২৫)।

দুর্ঘটনায় নিহত ও আহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। আর ঘটনার পর ট্রাক ও অটোরিকশার চালক পালিয়েছেন।

স্থানীয় বাসিন্দা গাজী মো. মহসীন বাংলানিউজকে বলেন, সিএনজি চালিত অটোরিকশা হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে যাচ্ছিল। আর বালুবাহী ট্রাকটি বিপরীত দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফাতেমার মৃত্যু হয় এবং আব্দুল্লাহকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত দুজন চাঁদপুর শহরের আল-আমিন একাডেমি স্কুল এণ্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে আসাছিলেন।

তিনি আরও বলেন, সংবাদ পেয়ে ঘটানস্থলে চাঁদপুর মডেল থানা পুলিশ এসেছে। নিহত ফাতেমার মরদেহ থানায় নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাক ও অটোরিকশা ঘটনাস্থলে আছে। তবে চালকরা পলাতক রয়েছেন। আহত অপর দুই যাত্রী হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। দুই চালক পলাতক রয়েছেন। দুর্ঘটনায় কবলিত অটোরিকশা এবং ট্রাক জব্দ করে থানায় নিয়ে আসা হবে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, মে ২০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa