ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

জাতীয়

মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মে ২০, ২০২২
মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত ১

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসের চাপায় মো. হারুন শেখ (৫৪) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিহতের ছেলে মোটরসাইকেল চালক মো. আহসান শেখ (৩৫) ও নাতি লিমন।

 

শুক্রবার (২০ মে) উপজেলার চরখালী মঠবাড়িয়া সড়কের মুসুল্লিবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হারুন শেখ জেলার সদর উপজেলার উত্তর রানীপুর গ্রামের বাসিন্দা। তিনি পিরোজপুর জেলা দায়রা জজ আদালতের অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল পৌনে ১১টার দিকে ছেলে ও নাতির সঙ্গে বিয়াই বাড়ি (ছেলের শ্বশুর) উপজেলার সাপলেজা থেকে পিরোজপুরের নিজ বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন হারুন শেখ। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের এটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থালেই হারুন শেখ মারা যান এবং তার সঙ্গে থাকা ছেলে ও নাতি গুরুতর আহত হন।

স্থানীয়রা ঘাতক বাসটিসহ চালক ও হেলপারকে আটক করেন। আটক চালক মাসুম (৪০) ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুকুরিয়া এবং হেলপার নুরু (৫০) ঝালকাঠী জেলার সদর উপজেলার ভাড়াখানা গ্রামের বাসিন্দা।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, ঘটনার পর তিনি সরেজমিনে গিয়ে ঘাতক বাসটিসহ এর চালক ও হেলপারকে আটক করেছেন। এ ঘটনায় নিহতের পক্ষ থেকে এখনো কোনো মামলা দায়ের হয়নি।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মে ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa