ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে গৃহবধূকে গণধর্ষণ, আসামি ২ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ২০, ২০২২
নাজিরপুরে গৃহবধূকে গণধর্ষণ, আসামি ২ দিনের রিমান্ডে

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে গৃহবধূকে গণধর্ষণের মামলায় গ্রেফতার হওয়া আসামি মো. সজল মোল্লাকে (২৫) দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (১৯ মে) আদালত তাকে রিমান্ড মঞ্জুর করেন।

ওই রাতে তাকে পিরোজপুর জেলা কারাগার থেকে নাজিরপুর থানায় আনা হয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, গত ১৩ মে উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের ওই গৃহবধূকে ধরে নিয়ে সজল মোল্লাসহ তাঁর ৫ সহযোগী গণধর্ষণ করেন। এতে লোক লজ্জায় ও ক্ষোভে পরের দিন ১৪ মে সকালে ওই গৃহবধূ নিজ বাড়িতে বসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনার অভিযোগে গৃহবধূর স্বামী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ দুইজনকে অজ্ঞাত করে ৫ জনের নামে ওই দিন রাতে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পরের দিন ১৫ মে ভোরে সজলকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সজল গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার বানারজোড় গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

থানায় দায়ের হওয়া মামলা সূত্রে জানা যায়, নির্যাতিতা ওই গৃহবধূ বিভিন্ন সময় কেনাকাটার জন্য গোপালগঞ্জের কোটালিপাড়া যাওয়ার পথে উপজেলার মালিখালী ইউনিয়নের ততুবাড়ি গ্রামের আ. জলিলের ছেলে মো. জিসান (২৭) তাকে কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন। এতে তিনি রাজি না হলে গত শুক্রবার (১৩ মে) বিকেলে কোটালিপাড়া গেলে ওই জিসান তাকে মোটরসাইকেলে করে জোর করে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যান। সেখানে নিয়ে ৫ জনে তাকে গণধর্ষণ করে। পরে কোটালিপাড়ার লিংক রোড এলাকায় ফেলে রেখে যায়। এতে ক্ষোভে ও লোক লজ্জায় তিনি আত্মহত্যা করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মে ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।