ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

মির্জাপুরে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত, বন্ধু আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, মে ২৩, ২০২২
মির্জাপুরে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত, বন্ধু আহত সড়কে ঝড়ে গেল তরতাজা প্রাণ

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকের চাপায় ইয়াছিন হোসেন কানন (২৫) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তার বন্ধু শহীদুল ইসলাম (২৫)।

সোমবার (২৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে মির্জাপুর উপজেলায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাস আন্ডারপাসে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াছিন টাঙ্গাইলের হাজি আবুল হোসেন টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থী। তিনি মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের আমীর হোসেনের ছেলে।

আহত শহীদুল ইসলামকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ইয়াসিন ও  তার বন্ধু শহীদুল মোটরসাইকেলে করে মির্জাপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিলেন। বাড়ি থেকে তিনশ’ গজ দূরে বাইপাস আন্ডারপাসের ওপরে উঠলে পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইয়াসিনের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন শহীদুল।  

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক বাংলানিউজকে বলেন, পুলিশ ট্রাকটি করলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, মে ২৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa