ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গরুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মালিকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মে ২৪, ২০২২
গরুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মালিকের

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় শখের গরুটিকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. নুরুন নবী (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শেষ পর্যন্ত গরুটিকেও বাঁচানো যায়নি।

মঙ্গলবার (২৪ মে) সকালে মৃত ওই ব্যক্তিকে নামাজের জানাজার পর দাফন করা হয়।  

এর আগে, সোমবার (২৩ মে) সন্ধ্যা ৭টায় পৌরসভার পশ্চিম ছাগলনাইয়ার মাস্টারপাড়ার বিআর মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  

জানা গেছে, নুরুন নবী এলাকায় সহজ-সরল প্রকৃতির একজন লোক। ছেলেরা দেশের বাইরে থাকার সুবাধে শখ করে দুইটি গাভী পালন করতেন তিনি। বসতঘর থেকে তার গোয়ালঘরে বিদ্যুতের সংযোগ দিয়েছিলেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তার লাখ টাকা মূল্যের শখের বড় গরুটি লাফালাফি করছে দেখে গোয়ালঘরে যান তিনি। গাভীর পায়ে রশি বেরিয়েছে মনে করে গাভীর গায়ে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ সময় গাভীসহ তিনি ঘটনাস্থলেই নীরব হয়ে পড়েন। বাড়ির লোকজন ঘটনাটি দেখে বিদ্যুৎ লাইন বন্ধ করে তাকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, মে ২৪, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।