ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় আহত কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ২৪, ২০২২
ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় আহত কলেজ শিক্ষার্থীর মৃত্যু নিহত শিক্ষার্থী শরীফুল মোল্যা

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার যুগিবরাট গ্রামে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত এক কলেজ শিক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

মঙ্গলবার (২৪ মে) ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান তিনি।

নিহত ওই কলেজ শিক্ষার্থীর নাম মো. শরীফুল মোল্যা (২২)। তিনি ওই গ্রামের সাইদ মোল্যার দুই ছেলের মধ্যে বড়। শরীফুল বোয়ালমারী সরকারি ডিগ্রি কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

নিহত শরিফুলের চাচা ইসলাম মোল্যা জানান, গত শনিবার (২১মে) সকালে শরিফুলকে নিয়ে তিনি নদীয়ার চাঁদ বাওড়ে নিজেদের জমিতে যাচ্ছিলেন।

পথিমধ্যে পাঁচুড়িয়া ইউপির ২ নং ওয়ার্ড মেম্বার গিয়াস ব্যাপারীর প্রায় অর্ধশতাধিক সমর্থক দেশীয় অস্ত্র দিয়ে শরিফুলকে কুপিয়ে জখম করেন। এরপর তাকে প্রথমে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে শরীফুলকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখান থেকে রোববার (২২ মে) উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

জানা গেছে, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই গ্রামে দু-দলের বিবাদ চলছে। এর জেরে এই হামলা হয়।

এ ব্যাপারে ইউপি সদস্য মো. গিয়াস ব্যাপারী বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তারা আমার কেউ দলীয় লোক না। আমি অল্প বয়সে ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় কিছু লোক ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন। এ ঘটনার সঙ্গে আমি জড়িত না।

আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান বলেন, শরীফুলকে আহত করার ঘটনায় গত গত রোববার থানায় একটি মামলা হয়েছিল। এ ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। যেহেতু ছেলেটি মারা গেছে আগের অভিযোগটি এখন হত্যা মামলা হিসেবে গৃহীত হবে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ২৩ মে, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।