ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

২৫ জুন থেকে শরীয়তপুর টু ঢাকা বাস চলবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১১ ঘণ্টা, মে ২৫, ২০২২
২৫ জুন থেকে শরীয়তপুর টু ঢাকা বাস চলবে

শরীয়তপুর: আগামী ২৫ জুন যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হবে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের স্বপ্নের পদ্মা সেতু। এই দিন থেকেই শরীয়তপুর থেকে ঢাকা বাস চলাচল শুরু হবে।

শরীয়তপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ এই বাস সার্ভিস চালু করবে  শরীয়তপুর বুধবার (২৫ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন, শরীয়তপুর সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মো. ফারুক আহমেদ তালুকদার।

তিনি জানান, আগামী ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতু জনসাধারণের জন্য খুলে দেওয়ার ঘোষণা দিয়েছে সরকার। এতে আমরা আনন্দিত। পদ্মাসেতু দিয়ে ঢাকা যাওয়ার স্বপ্ন শরীয়তপুরবাসীর বহুদিনের। শরীয়তপুরবাসীর স্বপ্ন পুরণে আমরা শরীয়তপুর টু ঢাকা ‘শরীয়তপুর সুপার সার্ভিস'  নামে বাস সার্ভিস চালুর উদ্যোগ নিয়েছি।

পর্যায়ক্রমে আমরা এসি বাস সার্ভিসও চালু করবো। শরীয়তপুর জেলা শহর থেকে পদ্মা সেতুর সংযোগ সড়ক পর্যন্ত ফোর লেনের সড়ক নির্মাণের কথা রয়েছে। আমরা অতি দ্রুত সড়কটি নির্মাণের দাবি জানাই। কারণ বর্তমানে যে সড়কটি রয়েছে তা খুবই ঝুঁকিপূর্ণ। বিভিন্ন জায়গায় খানাখন্দ, ভাঙাচোরা। দুটি গাড়ি পাস হতে কষ্ট হয়। যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটে যেতে পারে। আশাকরি সরকার দ্রুত সড়কটি ফোর লেনে রূপান্তরিত করবেন।

বাংলাদেশ সময়: ২৩১১ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa