ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় গাছে ঝুলছিল গলায় ফাঁস দেওয়া ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, মে ২৬, ২০২২
তেঁতুলিয়ায় গাছে ঝুলছিল গলায় ফাঁস দেওয়া ব্যক্তির মরদেহ

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় গাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বাবুল হোসেন (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার সদর ইউনিয়নের আজিজনগর ডাঙাপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাবুল হোসেন একই এলাকর মৃত আরফান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাবুলের মরদেহটি ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহটির প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

তবে ঘটনাটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা তা জানা যায়নি।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া বিষয়টি নিশ্চিত করর বাংলানিউজকে বলেন, ঘটনার বিষয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না যে এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যা। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, মে ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।