ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে প্রভাষক-ছাত্র অজ্ঞান পার্টির খপ্পরে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, মে ২৬, ২০২২
রাজধানীতে প্রভাষক-ছাত্র অজ্ঞান পার্টির খপ্পরে

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় কলেজ শিক্ষক ও ছাত্র অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারিয়েছেন। বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে এসব ঘটনা ঘটে।

 

ভূক্তভোগীরা হলেন- সাভার মডেল কলেজের প্রভাষক মো. আবু নোমান (৫০) ও নারায়ণগঞ্জ তুলারাম কলেজের শিক্ষার্থী মো. রাকিবুল ইসলাম সুমন (২৩)।  

অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।

প্রভাষক আবু নোমানের পরিচিত রাকিব তালুকদার জানান, তিনি (আবু নোমান) সাভার কলেজের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক। পরিবার নিয়ে তিনি রাজধানীতে থাকেন। সকালে তিনি কলেজে গিয়েছিলেন। দুপুরের পর সাভার-বাড্ডা রোডের রইস পরিবহনের একটি বাসে উঠেন আবু নোমান। এর আগে সাভার থেকে আরেক ব্যক্তির সঙ্গে মিলে ডাব কিনে খান। পরে তাকে বাসে অচেতন অবস্থায় দেখতে পায় স্টাফরা। অচেতন অবস্থায় তাকে গাবতলী মাজার রোডে নামিয়ে রেখে তার মোবাইল থেকে স্বজনদের খবর দেওয়া হয়।

রাকিব তালুকদার জানান, খবর পেয়ে মাজার রোড থেকে নোমানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুটা জ্ঞান ফেরার পর তিনি স্বজনদের জানিয়েছেন, তার সঙ্গে এক লাখ টাকা ছিল। অজ্ঞানপার্টির সদস্যরা সব টাকা হাতিয়ে নিয়েছে।

এদিকে একটু সুস্থ বোধ করলে রফিকুল ইসলাম সুমন জানান, তার বাসা যাত্রাবাড়ী ধোলাইপাড়। তুলারাম কলেজের ডিগ্রী ১ম বর্ষের ছাত্র তিনি। বিকেলে নারায়ণগঞ্জের চাষারা থেকে অনাবিল বাসে করে ধোলাইপাড় ফিরছিলেন। বাসে উঠার আগে রাস্তার পাশ থেকে তিনি একটি ডাব কিনে খান।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) চঞ্চল বিশ্বাস জানান, খবর পেয়ে ধোলাইপাড় কমিউনিটি সেন্টারের সামনের রাস্তা থেকে রফিকুল ইসলাম সুমনকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তার সঙ্গে থাকা সামান্য কিছু টাকা ও মোবাইল ফোনটি খোয়া গেছে। তার স্বজনদেরকে খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ২৬, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।