ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

খাগড়াছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, মে ২৭, ২০২২
খাগড়াছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

শুক্রবার (২৭ মে) সকালে খাগড়াছড়ি জেলা, সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

 

বিক্ষোভ মিছিলটি নারিকেল বাগানস্থ খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়। পরে টাউন হল, ভাঙ্গাব্রীজ হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয় মিছিল।  
ছাত্রলীগ নেতাকর্মীরা প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ জানায়। তারা বিএনপি, ছাত্রদল, যুবদল নেতাকর্মীদের বিরুদ্ধে উন্নয়ন বাঁধাগ্রস্থ, দেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচারের অভিযোগ তুলে এসব প্রতিহত করার স্লোগান দেয়।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ক্যজাইরীর নেতৃত্বে মিছিল-সমাবেশে সদস্য দীপন চাকমা, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রয়েল ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ত্রিপুরা, সাধারণ সম্পাদক ক্যজাই মারমা, সহ-সভাপতি নুরুল কাদের, খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জেনিমং চৌধুরী, যুগ্ম সম্পাদক নুরুচ্ছাপা চৌধুরী সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।

নেতাকর্মীরা ‘দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিকারী ও দেশে বিশৃঙ্খলাকারীদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারী দেন। একই সঙ্গে মাঠে থেকে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার ঘোষণা দেন তারা।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ২৭, ২০২২
এডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa