ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

নিজ ঘরে মিললো গৃহবধূর গলা কাটা মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, মে ২৮, ২০২২
নিজ ঘরে মিললো গৃহবধূর গলা কাটা মরদেহ 

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার দুধাইল-নওয়াড়া গ্রামে শিপন আক্তার (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৮ মে) ভোরে তার নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিপন ওই গ্রামের তোজাম্মেল সরকারের স্ত্রী।  

পুলিশ জানায়, প্রতিদিনের মতো ঘরের দরজা খোলা রেখে শিপন তার ছোট ছেলে তুহিনকে নিয়ে নিজ বাড়ির একটি ঘরে শুয়ে পড়েন। তার অপর ছেলে শিহাব (২০) ও স্বামী তোজাম্মেল অন্য ঘরে শুয়ে পড়েন।  

ভোরে বাড়ির লোকজন ঘরে গলাকাটা অবস্থায় শিপনের মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেন। খবর পেয়ে পুলিশ ও সিআইডির একটি টিম দীর্ঘ সময় পরীক্ষা-নিরীক্ষা শেষে দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

পরিবারের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা শিপনকে গলাকেটে হত্যা করেছে। তারা এ ঘটনার সঠিক তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।  

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন বলেন, এ ঘটনায় বিকেলে নিহতের স্বামী, দুই ছেলে, এক মেয়ে ও প্রতিবেশীসহ ৫-৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মে ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa