ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

ঝড়ে ইউএনওর গাড়ির ওপর ভেঙে পড়ল গাছ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, মে ২৮, ২০২২
ঝড়ে ইউএনওর গাড়ির ওপর ভেঙে পড়ল গাছ

বাগেরহাট: বাগেরহাটে শরণখোলায় আচমকা ঝড়ে একটি চাম্বল গাছ ভেঙে পড়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুর ই আলম ছিদ্দিকীর গাড়ির ওপর।

শনিবার (২৮ মে) দুপুরে শরণখোলা রাজৈর গ্রামের একটি পুড়ে যাওয়া ঘর দেখে ফেরার পথে কাশেমুল উলুম কওমী মাদরাসা এলাকায় পৌঁছালে গাড়ির ওপর গাছটি পড়ে।

এ সময় গাড়িতে শরণখোলার ইউএনও নুর ই আলম সিদ্দিকী, দু’জন আনসার সদস্য ও উপজেলা প্রশাসনের একজন স্টাফ ছিলেন। গাছ পড়ায় গাড়ির ব্যাপক ক্ষতি হলেও অক্ষত রয়েছেন গাড়ির ভেতরে থাকা সবাই। ইউএনওকে বহনকারী গাড়িটি উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) ছিল।

এদিকে, শুক্রবার বিকেল ও শনিবার দুপুরের ঝড়ে উপজেলার বেশকিছু বাড়িঘর বিধ্বস্ত হয়েছে এবং অসংখ্য গাছপালা ভাঙার খবর পাওয়া গেছে।

ইউএনও নুর ই আলম সিদ্দিকী বলেন, রাজৈর থেকে ফিরছিলাম। আমাদের গাড়ি কাশেমুল উলুম কওমী মাদরাসা এলাকায় আসলে একটি চাম্বল গাছ গাড়ির ওপর ভেঙে পড়ে। গাড়ির ক্ষতি হলেও আমাদের শরীরে আঘাত লাগেনি।

তিনি আরও বলেন, দু’দিনের কালবৈশাখী ঝড়ে শরণখোলা উপজেলার বেশকিছু বাড়িঘর বিধ্বস্ত হওয়ার খবর পেয়েছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষয়ক্ষতি নিরুপণের কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মে ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa