ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মে ২৮, ২০২২
নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মেঘনা নদীতে ডুবে যাওয়ার একদিন পর শিশু সাদিয়া আক্তারের (১২) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৮ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মেঘনা নদীর খাগকান্দা এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে খাগকান্দা নৌ ফাঁড়ি পুলিশ।

শুক্রবার সাদিয়া তার স্বজনদের সঙ্গে খাগকান্দা এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে। বিকেল ৪টার দিকে তারা নৌকা নিয়ে মেঘনা নদীতে বেড়াতে যায়। এ সময় তাদের নৌকাটি ডুবে যায়। তাৎক্ষণিকভাবে পাঁচ জনকে স্থানীয়রা উদ্ধার করতে সক্ষম হলেও সাদিয়ার খোঁজ মেলেনি।

পুলিশ জানায়, সাদিয়া কুমিল্লার মেঘনা এলাকায় জসিম উদ্দিনের মেয়ে। সে তার পরিবারের সঙ্গে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় বসবাস করতো।

খাগকান্দা নৌ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার জানান, দুই দফায় নদীর এক কিলোমিটার এলাকায় ১০ ঘণ্টা অভিযান চালিয়েও সাদিয়ার সন্ধান না পাওয়ায় শনিবার দুপুরে উদ্ধার কাজ স্থগিত করা হয়। পরবর্তীতে ওই দিন সন্ধ্যার দিকে মেঘনা নদীর খাগকান্দা এলাকায় জেলেরা একটি মরদেহ ভাসতে দেখে নৌ পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে স্বজনদের খবর দেয়। স্বজনরা সাদিয়ার লাশ শনাক্ত করেন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa