ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বন্ধুকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, মে ৩১, ২০২২
রাজশাহীতে বন্ধুকে কুপিয়ে হত্যা

রাজশাহী: রাজশাহীতে আর্থিক লেনদেনকে কেন্দ্র করে মো. রাব্বি (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (৩০ মে) দিনগত রাত ২টার দিকে মহানগরীর হড়গ্রাম নতুনপাড়া চারখুটার মোড় ঘটে এ ঘটনা।

আর রাব্বিকে কুপিয়ে হত্যা করেছে ইমন (২৪) নামে তারই এক বন্ধু।

নিহত রাব্বি হড়গ্রাম নতুনপাড়া এলাকার মৃত কালুর ছেলে। আর ইমন একই এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে।

এ ঘটনায় ইমনকে আটক করেছে পুলিশ। হামলার সময় প্রতিরোধে তিনিও আহত হন। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।

রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বাংলানিউজকে জানান, দুই বন্ধুর মধ্যে আর্থিক লেনদেন নিয়ে বেশ কিছুদিন থেকে ঝামেলা চলছিল। সোমবার গভীর রাতে এলাকার নির্মাধীন একটি দশতলা ভবনের পাশে তাদের দুজনের মধ্যে ওই টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইমন ধারালো অস্ত্র দিয়ে রাব্বিকে উপর্যুপরি কোপায়।

হামলার সময় রাব্বিও নিজেকে বাঁচাতে ইমনকে আঘাত করে। এতে রাব্বি ঘটনাস্থলে মারা যায় ও ইমন গুরুতর আহত হয়। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে আটক করে পুলিশ। একটু সুস্থ হলেই ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করবেন।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, মে ৩১, ২০২২

এসএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।