ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বীর মুক্তিযোদ্ধা অ্যাড. শেখ আখতারকে সংবর্ধনা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জুন ৬, ২০২২
বীর মুক্তিযোদ্ধা অ্যাড. শেখ আখতারকে সংবর্ধনা 

ঢাকা: সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী, বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতির কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শেখ আখতার-উল-ইসলামের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ জুন) বিকেলে বাংলাদেশ সুপ্রিমকোর্টবারের অ্যাডভোকেট লাউঞ্জে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মমতাজ উদ্দিন ফকির।  

বক্তব্য রাখেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিনউদ্দিন, হাইকোর্ট বিভাগের বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির আহমেদ চৌধুরি, জ্যেষ্ঠ আইনজীবী সুব্রত চৌধুরী, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বশির আহমেদ, আইনজীবী সগির আনোয়ার, আইনজীবী হাসান তারিক চৌধুরী প্রমুখ।

সুচনা বক্তব্য পাঠ করেন অ্যাডভোকেট হুমাইয়ূন কবির, সংক্ষিপ্ত জীবনী পাঠ করেন অ্যাডভোকেট রেজাউল ইসলাম রিয়াজ, সংক্ষিপ্ত বক্তব্য পাঠ করেন অ্যাডভোকেট হাসান তারিক চৌধুরী।

সভায় উপস্থিত বক্তারা বিচার বিভাগের স্বাধীনতা রক্ষা, আইনের শাসন প্রতিষ্ঠা এবং আইনজীবীদের অধিকার রক্ষার আন্দোলনে অ্যাডভোকেট শেখ আখতার-উল-ইসলামের অবদান, জীবন এবং কর্ম নিয়ে আলোচনা করেন।

সভায় বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শেখ আখতার-উল-ইসলামকে ক্রেস্ট এবং উত্তরীয় পরিয়ে সন্মাননা জানান অ্যাডভোকেট মমতাজ উদ্দিন ফকির।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, জুন ৬, ২০২২
আরকেআর/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।