ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কচুয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুন ৬, ২০২২
কচুয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া আলিক সড়কে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সঞ্জিত শীল (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়া অটোরিকশার চালকসহ আরও দুই যাত্রী আহত হন।

সোমবার (৬ জুন) বিকেলে কচুয়া উপজেলার কালচোঁ মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সঞ্জিত উপজেলার ডুমুরিয়া গ্রামের পশ্চিম শীল বাড়ির স্বপন শীলের ছেলে। তিনি ডুমুরিয়া বাজারে স্টুডিও এবং কসমেটিক্সের ব্যবসা করতেন।

দুর্ঘটনার পরপরই গুরুতর আহত চারজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানের চিকিৎসক সঞ্জিতকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন- উপজেলার আকানিয়া গ্রামের আব্দুল মমিনের স্ত্রী তুহিন বেগম (৩৬), ধড্ডা গ্রামের বজলুর রহমানের ছেলে শাহ আলম (২৫) ও শ্রীরামপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে সিএনজিচালক মো. জহির (৫০)।

স্থানীয়রা জানান, হাজীগঞ্জ থেকে ছেড়ে আসা কচুয়াগামী সিএনজিটি কালচোঁ মসজিদ এলাকা অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার পরে মাইক্রোবাসটি পালিয়ে গেলেও সেটিকে পরে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ।

এদিকে সঞ্জিতের এমন মৃত্যুতে ডুমুরিয়া এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। দুর্ঘটনায় মৃত্যুর খবরে সঞ্জিতের স্ত্রী, মেয়েসহ তার নিকট আত্মীয়-স্বজনরা হাসপাতালে ছুটে এসে কান্নায় ভেঙ্গে পড়েন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বাংলানিউজকে বলেন, নিহত ও আহতদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।