ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুন ১২, ২০২২
মাদারীপুরে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

মাদারীপুর: মাদারীপুরে চালককে চেতনানাশক খাইয়ে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (১১ জুন) রাত ৯টার দিকে জেলার ডাসার উপজেলার কর্ণপাড়া বোতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তমিজউদ্দিন ফকির (২২) সদর উপজেলার পখিরা এলাকার সালাম ফকিরের ছেলে।

জানা গেছে, দুপুরে ইজিবাইক নিয়ে বের হন তমিজউদ্দিন। শহরের ইটেরপুল থেকে যাত্রী নিয়ে প্রথমে পাথুরিয়ারপাড় যান। পরে সেখান থেকে যাত্রী তুলে ঢাকা-বরিশাল মহাসড়ক হয়ে মোস্তফাপুরের দিকে যাচ্ছিলেন। পথে ডাসার উপজেলার কর্ণপাড়া বোতলা এলাকায় এলে ইজিবাইকে থাকা যাত্রীরা চালককে কৌশলে চেতনানাশক খাইয়ে অচেতন করে ফেলে। পরে সড়কের পাশে তাকে রেখে ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে চলে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় চালক তমিজউদ্দিনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

মাদারীপুরের ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ডাসার থানার মধ্যে হলেও চালকের বাড়ি মাদারীপুর সদরে। ঘটনাস্থল নির্ণয় করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জুন ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।