ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

বরিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রী মাহমুদা বেগমকে (২২) কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী মো. নান্টু সিকদারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জুন) এ ঘটনায় নিহত মাহমুদার বড় ভাই মো. নূরে আলম বাদী হয়ে বাবুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মাহমুদা গৌরনদী থানার শরিকল ইউনিয়নের কুরিরচর এলাকার মো. খলিলুর রহমানের মেয়ে ও নান্টু বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ব্রাহ্মণদিয়া এলাকার চানমদ্দিন সিকদারের ছেলে।

এর আগে বুধবার (১৫ জুন) রাতে উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ব্রাহ্মণদিয়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মাহমুদার স্বজনরা জানান, নান্টু সঙ্গে ছয় বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয় মাহমুদার। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। বিয়ের কয়েক বছর পরে নান্টু ঠিক মতো কাজ না করায় সংসারে অভাব দেখা দেয়। গত এক সপ্তাহ আগে মাহমুদা বাবার বাড়িতে চলে যান। এর কয়েকদিন পর নান্টুও শ্বশুর বাড়িতে বেড়াতে যান। এর দুদিন পর স্ত্রীকে নিয়ে বাড়িতে ফিরতে চাইলেও মাহমুদা রাজি হননি। এরপর শাশুড়ি মাহমুদাকে বাড়িতে ফেরার অনুরাধে করলে বুধবার বিকেলে তিনি স্বামী বাড়িতে আসেন। রাত আনুমানিক ১১টার দিকে নান্টু দা দিয়ে মাহমুদাকে কোপাতে শুরু করেন। এ সময় মাহমুদা চিৎকার দিয়ে ঘরের বাহিরে পালানোর চেষ্টা করেন। চিৎকার শুনে মাহমুদার শ্বশুর চানমদ্দিন এগিয়ে এলে তাকেও দা দিয়ে আঘাত করেন নান্টু। পরে মাহমুদাকে বাঁচাতে ভাশুর মিন্টু এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করেন নান্টু।

স্বজনরা আরও জানান, স্বামীর হাত থেকে বাঁচতে দৌড়ে বাড়ির পাশে একটি বাগান পালালে সেখানে গিয়ে তাকে কুপিয়ে হত্যা করেন নান্টু।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বাংলানিউজকে জানান, পারিবারিক কলহের জেরে ও সন্তান না হওয়া এবং কর্ম না করায় মানসিকভাবে অসহায় হয়ে পরার কারণে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আসামি নান্টুকে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।