ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় চোর সন্দেহে যুবককে ইট দিয়ে আঘাত করে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, জুন ১৭, ২০২২
ডেমরায় চোর সন্দেহে যুবককে ইট দিয়ে আঘাত করে হত্যা

ঢাকা: রাজধানীর ডেমরা বাদশা মিয়া রোড এলাকায় রাকিব নামে এক ব্যক্তিকে মারধর ও মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জুন) সকালে ডেমরা বাদশা মিয়া রোড ৬নং গলি এলাকায় এই ঘটনাটি ঘটে। পরে সংবাদ পেয়ে রাকিবের স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহতের আত্মীয় জুবায়েরসহ অন্যরা জানান, বাদশা মিয়া রোডে রাকিবকে মারধর ও মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। পরে তিনি হাসপাতালে মারা যান। এই বিষয়ে তারা আর কিছুই জানাতে পারেননি। তবে নিহত রাকিব ডেমরা বামৈল পাইটি এলাকায় থাকতেন।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, ৯৯৯ নাইন থেকে খবর পাওয়া যায়, বাদশা মিয়া রোড এলাকায় চোর সন্দেহে রাকিব নামে এক যুবককে কিছু শ্রমিকরা মারধোর করে পাশাপাশি মাথায় আঘাত করে। পরে ঢাকা মেডিক্যাল হাসপাতালে তিনি মারা যান। এ বিষয়ে দুই জনকে আটক করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। রাকিবের মরদেহ হাসপাতাল মর্গে আছে।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এজেডএস /এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।