ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রিকশাচালকে হাতুড়িপেটা করলেন প্রকৌশলী!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুন ১৮, ২০২২
রিকশাচালকে হাতুড়িপেটা করলেন প্রকৌশলী! প্রতীকী ছবি।

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগায় রিকশাচালককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছেন এক প্রকৌশলী।

এ ঘটনাটি ঘটেছে উপজেলার মকিষবাতান এলাকায়।

আহত রিকশাচালক উপজেলার ছোট লতিফপুর এলাকার নছিম উদ্দিনের ছেলে মো. হান্নান মিয়া (৩২)।  

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (১৭ জুন) সকালে উপজেলার এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী সেলিম হোসেন মোটরসাইকেলযোগে সফিপুর এলাকায় যাচ্ছিলেন। পথে মকিষবাতান বটতলা এলাকায় পৌঁছালে হান্নানের রিকশার সঙ্গে প্রকৌশলী সেলিম হোসেনের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলটি একদিকে কাত হয়ে পড়ে যায়। এতে প্রকৌশলী সেলিম হোসেন ক্ষিপ্ত হয়ে পাশের দোকান থেকে হাতুড়ি নিয়ে রিকশাচালক হান্নানকে পেটান। হাতুড়ির আঘাতে হান্নানের শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম হয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  

উপজেলার এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী সেলিম হোসেন বলেন, রিকশার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ব্যথা পাই। তাই রাগের মাথায় পাশের দোকান থেকে হাতুড়ি নিয়ে তাকে পিটিয়েছি। আমি আসলে ভুল করেছি।  

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, রিকশাচালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।