ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলকে সাইড না দেওয়ায় কাভার্ডভ্যানচালককে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ২০, ২০২২
মোটরসাইকেলকে সাইড না দেওয়ায়  কাভার্ডভ্যানচালককে হত্যার অভিযোগ এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল

দিনাজপুর: দিনাজপুরের বিরল উপজেলায় মোটরসাইকেলকে সাইড না দেওয়ায় কাভার্ডভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।  সোমবার (২০ জুন) বেলা তিনটার দিকে উপজেলার ধামইর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ সাবস্টেশনসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত ট্রাকচালকের নাম গোলাম মোস্তফা (৩২)। তিনি টাঙ্গাইলের বাসিন্দা। এ ঘটনায় চালকের সহকারী আমিনুর রহমান আহত হয়েছেন।

আমিনুর রহমান জানান, ঠাকুরগাঁও জেলার হরিপুরে পণ্য পৌঁছে দিয়ে তারা দিনাজপুর ফিরছিলেন। পথে বিরলের পল্লী বিদ্যুৎ সাবস্টেশন এলাকায় পৌঁছানোর কিছু আগে পেছন থেকে চারটি মোটরসাইকেল সাইড চেয়ে হর্ন দিতে থাকে। তবে মোটরসাইকেলগুলোকে সাইড দেওয়ার মতো সুবিধাজনক জায়গা পেতে দেরি হচ্ছিল। পরে পল্লী বিদ্যুৎ এলাকায় তাদের সাইড দেওয়া হয়। ততক্ষণে চারটি মোটরসাইকেলে থাকা সাত ব্যক্তি মোটরসাইকেল থেকে নেমে ট্রাকের সামনে এসে গতিরোধ করেন।

আমিনুর রহমান বাংলানিউজকে বলেন, মোটরসাইকেলের লোকজন আমাকে ও ওস্তাদকে (চালক) গাড়ি থেকে টেনেহিঁচড়ে নামায়। তখন তাদের সঙ্গে কথা–কাটাকাটি শুরু হলে তারা আমাদের মারধর শুরু করে। এর মধ্যে একজন চাকু বের করে ওস্তাদের পায়ের রানের মধ্যে চাকু মারলে ওস্তাদ মাটিতে পড়ে যায়। পরে তারা দ্রুত মোটরসাইকেল নিয়ে পেছনের রাস্তা দিয়ে পালিয়ে যায়।  

পরে স্থানীয় লোকজন চালক গোলাম মোস্তফা ও আমিনুর রহমানকে এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক গোলাম মোস্তফাকে মৃত ঘোষণা করেন।
 
ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি প্রাণ গ্রুপের জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন বলেন, বিষয়টি জানার পর আমরা হাসপাতালে আসছি। তারা প্রাণ গ্রুপের অলটাইম বিভাগে কর্মরত ছিলেন। ইতিমধ্যে আমরা স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করেছি। আমাদের আইনগত ব্যবস্থা গ্রহনের কার্যক্রম চলছে।  

 বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বলেন, গোলাম মোস্তফাকে হত্যার ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্তের চেষ্টা চলছে। নিহত ব্যক্তির স্বজন কিংবা ট্রাকচালক যে কোম্পানিতে কাজ করতেন, তাদের প্রতিনিধি এলে এ বিষয়ে আলোচনা করে একটি মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুন ২০, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।