ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জনসভায় আসতে ১৬টি লঞ্চ ও ৩শ নৌকা-ট্রলার ঠিক করেছি: শামীম

ইমতিয়াজ আহমেদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুন ২৪, ২০২২
জনসভায় আসতে ১৬টি লঞ্চ ও ৩শ নৌকা-ট্রলার ঠিক করেছি: শামীম

মাদারীপুর: পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে জনসভায় আসার জন্য আমার নির্বাচনী এলাকা (শরিয়তপুর-২) থেকে ১৬টি লঞ্চ ও ৩শ নৌকা-ট্রলার ঠিক করেছি। এলাকার মানুষের ব্যাপক আগ্রহ দেখছি।

তাদের চাহিদা অনুযায়ী আমরা নৌযান পাচ্ছি না।

শুক্রবার (২৪ জুন) সকালে শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে জনসভাস্থল পরিদর্শনের সময় তিনি এ কথা বলেন।

উপমন্ত্রী বলেন, আমার নির্বাচনী এলাকা থেকে ২৫ থেকে ৩০ হাজার মানুষ জনসভায় নিয়ে আসার টার্গেট রয়েছে। তবে গত কয়েকদিনে মানুষের মধ্যে যে আগ্রহ দেখেছি, তাতে এর সংখ্যা আরও বেশি হবে। আমার নির্বাচনী এলাকা সেই চাঁদপুরের কাছে। জনসভাস্থল থেকে অনেক দূরে। আমরা লোকজনের চাহিদা অনুযায়ী লঞ্চ পাচ্ছি না।

তিনি আরও বলেন, আমার এলাকা থেকে এক হাজার নারীকে জনসভায় আসার জন্য ঠিক করেছি। কিন্তু সবার মধ্যে যে কি পরিমাণ আগ্রহ! তাতে কত হাজার নারী আসবে তার ঠিক নেই। প্রবাসীরাও অধীর আগ্রহে আছে। আমার এলাকায় উৎসব বইছে। সারা বিশ্বের বাঙালিদেরও মিলনমেলায় পরিণত হবে কালকের জনসভা। আগামীকাল বাংলাদেশের ১৭ কোটি মানুষের হৃদয় পড়ে থাকবে এই বাংলাবাজারে।

উপমন্ত্রী আরও বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নাহিম রাজ্জাক এমপি, ইকবাল হোসেন অপু এমপি, আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ আমরা সার্বক্ষণিক কাজ করছি। এই জনসভায় লাখো লাখো মানুষ অংশগ্রহণ করবে এটা বলতে পারি, কিন্তু কত লাখ মানুষ অংশগ্রহণ করবে তা অনুমান করা সম্ভব না। যেভাবে মানুষের সাড়া পাচ্ছি তাতে মনে হচ্ছে শারীরিকভাবে যে সুস্থ থাকবে সেই জনসভায় অংশগ্রহণ করবে।

বাংলাদেশ সময়: ১৬৫৭  ঘণ্টা, জুন ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।