ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে একদিনে মিলল দুইজনের মরদেহ

উপজেলা করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জুন ২৪, ২০২২
কেরানীগঞ্জে একদিনে মিলল দুইজনের মরদেহ

ঢাকার কেরানীগঞ্জে পৃথক ঘটনায় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।  

শুক্রবার (২৪ জুন) রোহিতপুর ইউনিয়নের পশ্চিম মুগারচর এলাকা থেকে ভাসমান অবস্থায় আব্দুল হামিদ লাল মিয়া (৬০) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

লাল মিয়া কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার গোপালপুর বানিয়াটারী এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি পরিবারসহ লাখিরচর জুটমিল এলাকায় ভাড়া থেকে দিনমজুরের কাজ করতো।

অন্যদিকে, সকাল ৯টার দিকে একই থানার কলাতিয়া ইউনিয়নের খাসকান্দী গ্রামে শরিফ উদ্দিন (৪৪) নামে এক ব্যক্তি নিজ শয়নক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত শরিফ উদ্দিনের বাবার নাম জমির খান। তিনি প্রায় ৭ মাস আগে প্রবাস থেকে ফিরে বেকার জীবন অতিবাহিত করছিলেন। ধারণা করা হচ্ছে পরিবারের একমাত্র উপার্জন সক্ষম ব্যক্তি হয়েও সংসারে কোনো অবদান রাখতে না পারায় তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। তবে আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি।  

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া বাংলানিউজকে জানান, একই দিনে দুটি আলাদা স্থান থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মাঝে একজন পানিতে পরে এবং অন্যজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। দু'টি মরদেহই সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।