ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ট্রলারের ধাক্কায় পুলিশের নৌকাডুবি, নদীগর্ভে ২ আগ্নেয়াস্ত্র

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুন ৩০, ২০২২
সিলেটে ট্রলারের ধাক্কায় পুলিশের নৌকাডুবি, নদীগর্ভে ২ আগ্নেয়াস্ত্র

সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ট্রলারের ধাক্কায় পুলিশের টহলরত নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্যরা সাঁতার কেটে তীরে উঠলেও খোয়া গেছে তাদের ব্যবহৃত শর্টগান ও চাইনিজ রাইফেল।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে উপজেলার চেঙ্গেরখাল নদীতে এ ঘটনা ঘটে।  

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বলেন, এদিন দুপুরে উপজেলার চেঙ্গেরখাল নদীতে নৌকা যোগে পুলিশ নিয়মিত টহল দিচ্ছিলো। এ সময় পুলিশের নৌকায় একটি ট্রলার ধাক্কা দেয়। এতে নৌকা ডুবে গেলে পুলিশের তিন সদস্য সাঁতার কেটে তীরে উঠেন। তবে তাদের ব্যবহৃত দুটি অস্ত্র খোয়া যায়। অস্ত্র উদ্ধারে তৎপর রয়েছে পুলিশ।  

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, কোম্পানীগঞ্জে নৌকা যোগে পুলিশের নিয়মিত টহলকালে একটি ট্রলার ধাক্কা দেয়। এতে পুলিশ সদস্যদের বহনকারী নৌকা ডুবে যায়। ঘটনার পর তিন পুলিশ সদস্য সাঁতার কেটে তীরে উঠতে পারলেও তাদের ব্যবহৃত একটি শর্টগান ও একটি চাইনিজ রাইফেল পানিতে পড়ে যায়। আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করতে ডুবুরিদের তৎপরতা অব্যাহত রয়েছে।  

এদিকে সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন প্রতিদিনের ন্যায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণে কোম্পানীগঞ্জ অবস্থান করছিলেন। খবর পেয়েই তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং অস্ত্র উদ্ধারে দমকল বাহিনীর ডুবুরি দলকে খবর দেন।

তবে নদীতে প্রবল স্রোত থাকায় উদ্ধার তৎপরতা চালাতে অনেকটা বেগ পেতে হচ্ছে। সন্ধ্যা ৭টা পর্যন্ত অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়নি। অস্ত্র উদ্ধারে বন্যাকবলিত এলাকায় কর্তব্যরত নৌবাহিনীর ডুবুরি দলের সহায়তা চাওয়া হতে পারে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।