ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলিস্তানে ফের দুই বাসের রেষারেষি, এবার প্রাণ গেল কৃষকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, জুলাই ২, ২০২২
গুলিস্তানে ফের দুই বাসের রেষারেষি, এবার প্রাণ গেল কৃষকের

ঢাকা: রাজধানীর গুলিস্তানে যাত্রীবাহী বাসের চাপায় জাহাঙ্গীর মাতব্বর (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করা গেলেও পালিয়ে গেছেন চালক।

শনিবার (২ জুলাই) সকাল ৮টার দিকে গুলিস্তানের পূর্ব পাশের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হন জাহাঙ্গীর মাতব্বর ।

তিনি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পূর্বদি গ্রামের মৃত ইফাজ উদ্দিন মাতব্বরের ছেলে। দুই ভাই বোনের মধ্যে বড় ছিলেন। স্ত্রীর রূপালী আক্তার ও চার মেয়েকে নিয়ে গ্রামেই থাকতেন। পেশায় কৃষক।

নিহতের ভাগ্নে মো. মনির জানান, মামার (জাহাঙ্গীর) শ্যালক শাকিল বিদেশ যাবেন। তার মেডিক্যাল টেস্ট করানোর জন্য শুক্রবার তারা গ্রাম থেকে ঢাকায় আসেন। এরপর পুরান ঢাকার সাত রওজায় মনিরের বাসায় থাকেন। আজ (২ জুলাই) সকালে শ্যালকসহ ভায়রা ও ভাগ্নেকে নিয়ে ফকিরাপুল যাচ্ছিলেন। গুলিস্তানে নেমে রাস্তা পার হচ্ছিলেন তারা। এসময় দুটি বাস রেষারেষি করছিল। তখন অন্যরা পার হয়ে গেলেও জাহাঙ্গীরকে একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এদিকে, পল্টন থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) এনামুল হক জানান, গুলিস্তান পার্টি অফিসের পূর্ব পাশের রাস্তায় মঞ্জিল পরিবহন একটি বাস পথচারী জাহাঙ্গীরকে চাপা দিয়ে আইল্যান্ডের উঠে যায়। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, ২ জুলাই, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।