ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

জাতীয়

সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
সিরাজগঞ্জে আড়াই কোটি টাকার হেরোইনসহ আটক ৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সয়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে দুই কেজি ৬৩০ গ্রাম হেরোইন ও একটি প্রাইভেটকারসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা।

শনিবার (২ জুলাই) সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ গ্রামের মো. শামসুল হুদা লোকমানের ছেলে মো. রাশিদুল হক মনি (২২), একই উপজেলার ব্রাহ্মণগ্রামের কামাল উদ্দিনের ছেলে মো. কামরুজ্জামান রনি (২৩) ও চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে মো. শাকিল আহম্মেদ (২০)।  

রোববার (৩ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সয়দাবাদ এলাকায় চেকপোস্ট বসিয়ে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় বগুড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।  উদ্ধার হওয়া হেরোইনের আনুমানিক মূল্য আড়াই কোটি টাকা। এ সময় প্রাইভেটকারে থাকা তিন জনকে আটক করা হয়। আটকদের নামে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa