ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে ৫০ কেজি গাঁজাসহ আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
মোহাম্মদপুরে ৫০ কেজি গাঁজাসহ  আটক ১

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গাঁজাসহ মো. স্বপন নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) তেজগাঁও বিভাগ। রোববার (৩ জুলাই ) বিকেলে  মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যানস্থ, ব্লক-ডি, ১৫/৩০ একটি ফার্মেসির সামনে তেকে তাকে গ্রেফতার করে ডিবির তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

ডিবির ওই টিমের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা জানান, গোপন সূত্রে জানতে পারি একজন মাদক কারবারি পিকআপে গাঁজা নিয়ে ঢাকা উদ্যানের দিকে আসছেন। সেই তথ্যের ভিত্তিতে সেখানে চেকপোস্ট বসিয়ে পিকআপটিকে থামানোর জন্য সিগন্যাল দেওয়া হয়। এসময় চালক  পিকআপ না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

তিনি আরও জানান, তখন পিকআপটিকে পুলিশের ডিউটিরত গাড়ি নিয়ে ধাওয়া করে বেরিকেড দিয়ে থামানো হয়। পরে পিকআপে তল্লাশি করে  ৫০ কেজি গাঁজাসহ স্বপন নাম একজনকে গ্রেফতার করা হয়। তার নামে মোহাম্মদপুর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ৩ জুলাই, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।