ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

জাতীয়

রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজ

ঢাকা: রাজধানীর বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ওয়াহিদ হাসান (২১) নিখোঁজ হয়েছেন।

শনিবার (২ জুলাই) রাজধানীর আদাবর এলাকার বাসা থেকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা বলে বেরিয়ে আর ফেরেননি তিনি।

রোববার (৩ জুলাই) এ ঘটনায় ডিএমপির মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ শিক্ষার্থীর বড় ভাই নাহিদ হাসান।

জিডিতে বলা হয়, শনিবার সকাল ১০টায় ক্লাসের কথা বলে আদাবরের নবোদয় হাউজিংয়ের বাসা থেকে বের হন ওয়াহিদ। পরে তিনি বিশ্ববিদ্যালয়ে যাননি, বাসায়ও ফেরেননি।

নাহিদ জানান, সাধারণত সন্ধ্যা ৭টার মধ্যে বাসায় ফেরেন ওয়াহিদ। কখনো দেরি হলে ফোন করে জানান। কিন্তু গতকাল তিনি কিছুই জানাননি। তার সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা গেছে তিনি বিশ্ববিদ্যালয়েও যাননি।

তিনি বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় আমরা তার মোবাইলের সর্বশেষ অবস্থান বেলা ১১টার দিকে শ্যামলীতে ছিল বলে জানতে পেরেছি। এরপর থেকে তার ফোনও বন্ধ হয়ে যায়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, এ বিষয়ে একটি জিডি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময: ০০০১ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa