ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

পল্লবীতে কিশোর গ্যাং লিডার হাবিবসহ আটক ৫

মিরাজ মাহবুব ইফতি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
পল্লবীতে কিশোর গ্যাং লিডার হাবিবসহ আটক ৫

ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবীতে ভাইরাল হতে মিঠু নামে এক শিক্ষার্থীকে পিটিয়ে টিকটক বানানোর ঘটনায় কিশোর গ্যাং লিডার হাবিবসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (৩ জুলাই) পল্লবীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কিশোর গ্যাংটির সদস্যদের আটক করা হয়।

আটক অন্যান্যরা হলো— রাসেল, সজিব, সিফাত ও মিরাজ।

কিশোর গ্যাংয়ের হামলার শিকার শিক্ষার্থী মিঠু মিরপুরের ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

রোববার মিঠুর বাবা আ. মান্নান ২৩ জনকে আসামি করে পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এর আগে শনিবার মিরপুর ১২ নম্বর ‘ডি’ ব্লক মাঠে কিশোর গ্যাংয়ের হামলায় মিঠু গুরুতর আহত হয়। মিঠুকে পিটিয়ে এ ঘটনার একটি টিকটক ভিডিও বানিয়ে ভাইরাল হতে চেয়েছিল ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা।

জানা যায়, ভুক্তভোগীকে পিটিয়ে এ ঘটনার একটি টিকটক ভিডিও বানিয়ে নিজেদের মেসেঞ্জার গ্রুপে শেয়ার করে ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা। টিকটক ভিডিওর ঘটনাটি জানাজানি হলে ওই কিশোর গ্যাংয়ের লিডার হাবিব শনিবার সন্ধ্যার দিকে মিঠুকে তার বাসার সামনে থেকে তুলে নিয়ে যায়। তারা মিঠুকে মিরপুর ১২ নম্বরের একটি স্কুলের ভেতর দ্বিতীয় দফায় মারধর করে।

এ ঘটনায় মিঠুর বড় ভাই মামুন ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে মিঠুকে উদ্ধার করে।

আরও জানা যায়, শনিবার দুপুরের দিকে মিঠুকে ফোন করে মিরপুর ১২ নম্বরের ডি ব্লক মাঠে আসতে বলে কিশোর গ্যাং সদস্য তানভীর। মিঠু মাঠে এসে দেখে তানভীরের সঙ্গে ওমরসহ আরও কয়েকজন অপরিচিত কিশোর রয়েছে।

এরপর তানভীর ও ওমরের সঙ্গে মিঠুর সিনিয়র ও জুনিয়র নিয়ে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে আগে থেকে ওত পেতে থাকা তানভীর, ওমরসহ ১০-১২ জন কিশোর মিঠুকে একা পেয়ে পেটাতে থাকে। মোবাইলে এ ঘটনার ভিডিও ধারণ করে তানভীর ও ওমরের সঙ্গীরা। এরপর টিকটক ভিডিও বানিয়ে তা নিজেদের মেসেঞ্জার গ্রুপে শেয়ার করে ওই কিশোর গ্যাং সদস্যরা।

আটক কিশোর গ্যাংয়ের ডিটিসিবি স্ট্রিট নামে একটি ফেসবুক  গ্রুপ রয়েছে। গ্রুপের সদস্য সংখ্যা ৪০৬ জন। এই  গ্রুপের প্রধান হাবিব আটকের পর একটি টিকটক ভিডিও সামজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, হাবিব শতাধিক গ্যাং সদস্যদের নিয়ে রাজপথ দাপিয়ে বেড়াচ্ছে।

এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, পুলিশের একটি টিম রোববার অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার হাবিবসহ ৫ জনকে আটক করেছে।

তিনি বলেন, আমরা শনিবার থেকেই গ্যাং সদস্যদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছি। অন্যদের ধরতে অভিযান চলছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa