ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
সিংড়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

নাটোর: নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় মো. আজিজ (৩৫) ও মো. আব্দুল কুদ্দুস (৪৫) নামে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই যাত্রী।

সোমবার (০৪ জুলাই) সোয়া ১১টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক আজিজ সিংড়া উপজেলার বিয়াশ গ্রামের মৃত আয়নালের ছেলে এবং আব্দুল কুদ্দুস একই উপজেলার দিপাকুড়িয়া গ্রামের জফার কবিরাজের ছেলে। আহত দুই জনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পরিদর্শক) মো. রেজওয়ানুল ইসলাম বাংলানিউজকে জানান, কোরবানির গরু কেনার উদ্দেশে বাড়ি থেকে অটোরিকশায় সিংড়ার হাটে যাচ্ছিলেন তারা। পথে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় ট্রাক চাপায় ঘটনাস্থলে মারা যান অটোরিকশা চালক আজিজ। গুরুতর আহত অবস্থায় আব্দুল কুদ্দুসসহ অন্যদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে মারা যান আব্দুল কুদ্দুস।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত অটোরিকশা সরিয়ে ফেলা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। পাশাপাশি মামলার প্রস্তুতিও চলছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ