ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে টাকা আদায়কে কেন্দ্র করে গৃহবধূ খুন,  স্বামী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
গোপালগঞ্জে টাকা আদায়কে কেন্দ্র করে গৃহবধূ খুন,  স্বামী আহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে সুদের টাকা আদায়কে কেন্দ্র করে জিমি আক্তার (৩০) নামে এক নারীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী নুর আলম মুন্সি (৩৫)।

 

গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ এ ঘটনায় পুলিশ ৮ জনকে আটক করেছে।  

নুর আলম মুন্সির ছোট ভাই হাবিবুর রহমান মুন্সি বাদী হয়ে এ ঘটনায় মুকসুদপুর থানায় ২৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।  

গতকাল রোববার (৩ জুলাই) গভীর রাতে উপজেলার পাইকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে৷ 

মামলার বিবরণে জানা গেছে, চলতি ইরি মৌসুমে ধান রোপণের জন্য নুর আলম মুন্সি প্রতিবেশী অসীম মোল্লার কাছ থেকে ৫০ মণ ধান দেওয়ার শর্তে ২ লাখ টাকা ধার নেন। তখন জিমি আক্তারের ব্যাংক অ্যাকাউন্টের ৪টি চেক দেওয়া হয়। কিন্তু আকস্মিক পানি বৃদ্ধির কারণে আমার ভাইয়ের রোপণ করা ইরি ধান সম্পূর্ণ নষ্ট হয়ে যাওয়ায় ঋণের টাকা ফেরত দিতে পারেননি। সম্প্রতি স্থানীয়ভাবে সালিশের মাধ্যমে ১৫ নভেম্বর টাকা ফেরত দেওয়ায় সিদ্ধান্ত হয়। তখন উভয়ে বিষয়টি মেনে নেন। কিন্তু গতকাল রোববার অসীম মোল্লা নুর আলম মুন্সীকে স্ত্রীসহ রাতে বাড়িতে আসতে বলেন। সেখানে তার অন্যান্য ভাইদের সামনে টাকা পরিশোধের প্রতিশ্রুতির কথা জানাতে হবে। আনুমানিক রাত সোয়া ১১টার দিকে নুর আলম মুন্সি তার স্ত্রী জিমি বেগমকে সঙ্গে নিয়ে অসীম মোল্লার বাড়িতে যান। তখন অসীম মোল্লা ও তার ভাইদের সঙ্গে টাকা নিয়ে কথাবার্তার একপর্যায়ে তারা নুর আলম মোল্লাকে মারধর করেন। তখন জিমি আক্তার তার স্বামীকে বাঁচাতে ছুটে গেলে অসীম মোল্লাসহ তার লোকজন তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে জিমি আক্তার মারা যান৷  তার স্বামী নুর আলমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজে পাঠানো হয়।  

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া জানান, টাকা আদায়কে কেন্দ্র করে জিমি আক্তার নামে এক নারী খুন হয়েছেন৷ তার মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে৷ আহতাবস্থায় তার স্বামী ফরিদপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে৷ পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে৷ 

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad