ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইঞ্জিন বিকল, সাড়ে ৩ ঘণ্টা পর গাইবান্ধা স্টেশন ছাড়ল ট্রেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ইঞ্জিন বিকল, সাড়ে ৩ ঘণ্টা পর গাইবান্ধা স্টেশন ছাড়ল ট্রেন

গাইবান্ধা: ইঞ্জিন বিকল হওয়ায় গাইবান্ধা রেলওয়ে স্টেশনে আটকা পড়া দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি সাড়ে তিন ঘণ্টা পর পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে গেছে।  

সোমবার (৪ জুলাই) বিকেল সোয়া ৫টার দিকে রিলিফ ইঞ্জিন সংযোগ দিলে ট্রেনটি গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়।

এর আগে, সোমবার (৪ জুলাই) দুপুর পৌনে ২টার দিকে গাইবান্ধা স্টেশনের ১ নাম্বার লাইনের ওপর ইঞ্জিন বিকল হলে আটকা পড়ে ট্রেনটি।  

ভুক্তভোগীরা জানান, সান্তাহার স্টেশন থেকে ছেড়ে আসা ৭৬৭ আপ দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি গাইবান্ধা স্টেশনে এসে ৪ মিনিট যাত্রাবিরতি দেয়। কিন্তু হঠাৎ করে ইঞ্জিন বিকল হলে আটকা পড়ে ট্রেনটি।

অনেক চেষ্টা করেও ইঞ্জিন সচল না হওয়ায় বিষয়টি লালমনিরহাট রেলওয়ে কর্তৃপক্ষকে অবগত করা হয়। পরে সেখান থেকে রিলিফ ইঞ্জিন গাইবান্ধায় পৌঁছালে ট্রেনটি গন্তব্যের উদ্দেশে রওনা হয়।  

হঠাৎ করে ইঞ্জিন বিকল হওয়ায় দীর্ঘ সময় অপেক্ষায় দুর্ভোগে পড়েন ট্রেনের শতশত যাত্রীরা।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা স্টেশন মাস্টার (দায়িত্বরত) মো. আব্দুর রশিদ জানান, লালমনিরহাট থেকে একটি রিলিফ ইঞ্জিন বিকেল ৫টার দিকে গাইবান্ধা স্টেশনে এসে পৌঁছায়। এরপর ইঞ্জিনটি বিকল ইঞ্জিনের সঙ্গে সংযোগের পর নির্দিষ্ট গন্তব্য পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে যায় ট্রেনটি। তবে দীর্ঘ সময় ট্রেনটি স্টেশনে আটকা থাকলেও অন্য ট্রেন চলাচলে সমস্যা হয়নি।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad