ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেফতার

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অষ্টম শ্রেনির এক স্কুলছাত্রীকে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় বখাটে ইমন মিয়াকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ জুলাই) সকালে উপজেলার শোলক ইউনিয়নের ধামুরায় এলাকা থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক সুদেব হালদার অভিযুক্ত ইমনকে গ্রেফতার করে।

পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আহত ওই স্কুলছাত্রী এখন উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বখাটে ইমন মিয়া উপজেলার শোলক ইউনিয়নের মধ্য ধামুরা গ্রামের শহিদুল ইসলাম সোনা মিয়ার ছেলে।

জানা যায়, একই এলাকার এক দিনমজুরের স্কুলপড়ুয়া মেয়েকে তিন বছর ধরে উত্ত্যক্ত করে আসছিলেন ইমন। কয়েকদিন ধরে বিভিন্ন সময় স্কুলে যাওয়া-আসার পথে মেয়েটিকে আবারও প্রেমের প্রস্তাব ও পরে কুপ্রস্তাব দেয়। তার প্রস্তাবে মেয়েটি রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয় ইমন। এরই জের ধরে শনিবার (১ জুলাই) বিকেল ৪টায় ছুটি শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে বখাটে ইমন।

এ ঘটনায় আহত ছাত্রীর মা বাদী হয়ে ওই দিনই ইমনকে আসামি করে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মমিন উদ্দিন জানান, ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করার পরই পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বখাটে ইমনকে গ্রেফতার করে। পরে সোমবার (৪ জুলাই) সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa